Search This Blog

Followers

subscribe our channel

Sankha Bajiye Maake [new version 2022] Song Lyrics

Sankha Bajiye Maake [New Version 2022] Bengali Song Lyrics


Sankha Bajiye Maake [new version 2022] Song Lyrics


 Cast 

● presentation : RRFC Production

● editor : Raja, Abhijit

● artist : Pakhi & Rani

● based on Sankha Bajiye Maake Song

● Original Artist : Sandhya Mukhopadhyay


Sankha Bajiye Maake [new version 2022] BENGALI SONG LYRICS

(THIS SONG AVAILABLE NOW STARMAKER PLAY TRACK)


f1 = প্রথম মহিলা, f2 = দ্বিতীয় মহিলা৷


[f1] এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

 

[f2] এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

 

[f1] শঙ্খ বাজিয়ে মাকে ঘরে এনেছি,

সুগন্ধি ধূপ জ্বেলে আসন পেতেছি।

প্রদীপ জ্বেলে নিলাম তোমায় বরণ করে 

আমার এ ঘরে থাকো আলো করে। 

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

 

[f2] শঙ্খ বাজিয়ে মাকে ঘরে এনেছি,

সুগন্ধি ধূপ জ্বেলে আসন পেতেছি।

প্রদীপ জ্বেলে নিলাম তোমায় বরণ করে 

আমার এ ঘরে থাকো আলো করে। 

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

 

[f1] আল্পনা এঁকে তোমার সাজিয়ে দিলাম পট,

আমের পল্লব দিলাম জলভরা ঘট।

 

[f2] আল্পনা এঁকে তোমার সাজিয়ে দিলাম পট,

আমের পল্লব দিলাম জলভরা ঘট।

 

[f1] পান-সুপারী সিঁদুর দিলাম দু-হাত ভরে,

ধনধান্যে ভরো আমার এ ঘরে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

...

[f2] পান-সুপারী সিঁদুর দিলাম দু-হাত ভরে,

ধনধান্যে ভরো আমার এ ঘরে।

এসো মা লক্ষ্মী বসো ঘরে,

আমার এ ঘরে থাকো আলো করে।

 

[f2]  শঙ্খ বাজিয়ে তোমায় ঘরে এনেছি,

সুগন্ধি ধূপ জ্বেলে আসন পেতেছি।

প্রদীপ জ্বেলে নিলাম তোমায় বরণ করে,

জনম জনম থাকো আমার এ ঘরে।

প্রদীপ জ্বেলে নিলাম তোমায় বরণ করে,

জনম জনম থাকো আমার এ ঘরে।

[f1] এসো মা লক্ষ্মী বসো ঘরে

আমার এ ঘরে থাকো আলো করে

এসো মা লক্ষ্মী বসো ঘরে 

আমার এ ঘরে থাকো আলো করে 

 

[f1] শঙ্খ বাজিয়ে তোমায় ঘরে এনেছি,

সুগন্ধি ধূপ জ্বেলে আসন পেতেছি।

প্রদীপ জ্বেলে নিলাম তোমায় বরণ করে,

জনম জনম থাকো আমার এ ঘরে।

[f2] এসো মা লক্ষ্মী বসো ঘরে

আমার এ ঘরে থাকো আলো করে

এসো মা লক্ষ্মী বসো ঘরে

আমার এ ঘরে থাকো আলো করে

 

[f1] এসো মা লক্ষ্মী বসো ঘরে

আমার এ ঘরে থাকো আলো করে

[f2] এসো মা লক্ষ্মী বসো ঘরে 

আমার এ ঘরে থাকো আলো করে


**শোনার জন্য ধন্যবাদ**

No comments:

Post a Comment

Thanks for support....Be Patients Our Team Response Your Questions
IF ANY QUESTION FEEL FREE WRITE DOWN HERE ...!

subscribe our channel